ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

কালিয়ায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
কালিয়ায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০ নড়াইল ম্যাপ

নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামে দু’গ্রুপের সংঘর্ষে মাসুদ রানা (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় অনিক, রাজিব, আশিকুরসহ ১০ জন আহত হয়েছেন।

বুধবার (০৫ আগস্ট) সকালে এ সংর্ঘষের ঘটনা ঘটে। নিহত মাসুদ রানা দেওয়াডাঙ্গা গ্রামের আলি আকবরের ছেলে এবং ফরিদপুরে ইসলামী ফার্স্ট সিকিউরিটি ব্যাংকে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে আসেন।  

কালিয়া থানা সূত্রে জানা যায়, আধিপত্য নিয়ে দীর্ঘদিন দেওয়াডাঙ্গা গ্রামে আমিনুল শেখ ও কাজল মোল্যার মধ্যে বিরোধ চলছিল। বেশ কিছুদিন নবগঙ্গা নদীর চরের বালু কাটা নিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা চলছিল। এর জের ধরে বুধবার সকালে দেশীয় অস্ত্র ও আগ্নেয় অস্ত্র নিয়ে কাজল গ্রুপ আমিনুল গ্রুপের লোকজনের ওপর হামলা করে। এ সময় উভয় গ্রুপ সংর্ঘষে জড়িয়ে পড়ে। সংর্ঘষের সময় প্রতিপক্ষের গুলিতে মাসুদ রানা, অনিক রাজিব আশিকুরসহ ১০ জন গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাদের চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে মাসুদ রানাকে ডাক্তার মৃত ঘোষণা করেন। তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হলেও অন্যদের যশোর ও খুলনায় চিকিৎসার জন্য নেওয়া হয়েছে বলে জানান আহতদের স্বজনরা।
 
কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa