ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

দ্বায়িত্ব পালনে অবহেলা করায় ইউপি সদস্যকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
দ্বায়িত্ব পালনে অবহেলা করায় ইউপি সদস্যকে জরিমানা মানিকগঞ্জ ম্যাপ

মানিকগঞ্জ: দ্বায়িত্ব পালনে অবহেলা করার অপরাধে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য কামাল হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৫ আগস্ট) দুপুরে হরিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিল্লাল হোসেন এ জরিমানা করেন।

জানা যায়, গত ২৮ জুলাই মঙ্গলবার ইউনিয়নের ২০০ জনের মধ্যে ১০ কেজি করে জিআর চাল বিতরণ করা হয়। ২ নম্বর ওয়ার্ডের ৯ জন ওইদিন চাল নিতে না আসায় তাদের তিন বস্তা চাল ইউপি সদস্য কামাল হোসেন নিজ দায়িত্বে এনে নয়াকান্দি গ্রামের শেখ আব্দুল মজিদের বাড়িতে রাখেন এবং ৯ জনকে মজিদের বাড়ি থেকে চাল নিয়ে যেতে বলেন। সকালে স্থানীয় লোকজন মজিদের বাড়িতে চালের বস্তা দেখে উপজেলা প্রশাসনকে জানান।

হরিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিল্লাল হোসেন বাংলানিউজকে বলেন, নিজ দ্বায়িত্ব অবহেলার অপরাধে রামকৃষ্ণপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য কামাল হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না করার বিষয়েও তাকে সতর্ক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa