ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে নৌকাডুবির ঘটনায় ভাইবোনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
দৌলতপুরে নৌকাডুবির ঘটনায় ভাইবোনের মরদেহ উদ্ধার মানচিত্র: মানিকগঞ্জ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের দৌলতপুরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ দুই খালাতো ভাইবোনের মরদেহ উদ্ধার করেছে আরিচা স্থল কাম নদীবন্দর স্টেশনের ডুবরি দল।

বুধবার (৫ আগস্ট) সকালে উদ্ধারকৃত মরদেহ দু’টি হলো উপজেলার জিয়নপুর ইউনিয়নের আবুডাঙ্গা গ্রামের আব্দুল হকের মেয়ে মিথিলা (৬) ও মিথিলার খালা হনুফা বেগমের ছেলে শান্তর (১২)।

 

আরিচা স্থল কাম নদীবন্দর স্টেশনের স্টেশন অফিসার মজিবুর রহমান জানান, মঙ্গলবার দুপুরে উপজেলায় চরমাস্তল এলাকায় মানদাত্তা বিলে মর্মান্তিক এ নৌকা ডুবির ঘটনা ঘটে। ওই দিনই মিথিলার খালা হনুফা, বোন রোকসানা (১৭) ও ভাই জিয়াউল হক জিয়ার (১৩) মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিখোঁজ ছিল মিথিলা ও তার খালাতো ভাই শান্ত। তারা সবাই ঈদের সময় আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে নৌকা ডুবিতে প্রাণ হারান।  

তিনি আরো বলেন, মঙ্গলবার দুপুরে নৌকায় করে মানদাত্তা বিলে ঘোরার সময় ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। নৌকাটি বাইছিলেন (চালাচ্ছিলেন) তাদের আত্মীয় মনির হোসেন। এ সময় নৌকায় থাকা নয়জনের মধ্যে মনিরসহ চারজন সাঁতরে তীরে উঠতে পারলেও বাকিরা তলিয়ে যান। পরে স্থানীয়দের সহায়তায় জিয়া (১৩), রোকসানা (১৭) ও হনুফাকে (৩০) মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় নিখোঁজ ছিল মিথিলা ও শান্ত। অনেক খোঁজাখুঁজির পর বুধবার ঘটনাস্থল থেকে বেশ কিছুটা দূরে তাদের মরদেহ পাওয়া যায়।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।