ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

বানিয়াচংয়ে নৌকাডুবি: নিখোঁজ বাবা-ছেলের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
বানিয়াচংয়ে নৌকাডুবি: নিখোঁজ বাবা-ছেলের মরদেহ উদ্ধার

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচংয়ে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আলী নূর ও তার সাত বছর বয়সী ছেলে খোকন মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। এই নিয়ে নিহতের সংখ্যা হলো তিনজন।

তারা একই পরিবারের সদস্য।

বুধবার (৫ আগস্ট) সকালে গভীর হাওরে বাবা-ছেলের নিথরদেহ পানিতে ভেসে উঠে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে।

বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ রানা বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।  নিহত তিনজনের পরিবারকে আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারি সহায়তা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।  

এর আগে মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে উপজেলার রহমতপুর পাঁচকড়ি হাওরে এ ঘটনা ঘটে। এতে দোলহেনা আক্তার নামে এক তরুণীর মৃত্যু হয়। ঘটনার পর থেকে নিখোঁজ ছিলেন দোলহেনার ভাই আলী নূর (৩৮) ও আলী নূরের ছেলে খোকন মিয়া (৭)। তারা আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের বাসিন্দা।
 
বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম মিয়া বাংলানিউজকে জানান, যাত্রীবাহী একটি নৌকা শিবপাশা থেকে শাহজালালপুর বাজারের দিকে যাচ্ছিল। মঙ্গলবার দুপুরে পাঁচকড়ি হাওরে পৌঁছালে নৌকাটি ডুবে যায়।
 
তিনি আরও জানান, দোলহেনা ও আলী নূর নিজ বাড়ি থেকে মুরাদপুর ইউনিয়নে তাদের নানাবাড়ি যাচ্ছিলেন। তাদের সঙ্গে ছিল সাত বছরের শিশু খোকন।  

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa