ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হিজলায় নদীতে পড়ে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
হিজলায় নদীতে পড়ে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

বরিশাল: বরিশালের হিজলা উপজেলার নয়াভাঙ্গুলী নদীতে পড়ে নিখোঁজ হওয়ার ১০ ঘণ্টা পর পেয়ারা ব্যবসায়ী শামীম মল্লিকের (৩৪) মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৪ আগস্ট) দিনগত রাতে জেলার মুলাদী উপজেলার কাঠপট্টি সংলগ্ন নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে ওইদিন সকালে হিজলার গুয়াবাড়িয়া ইউনিয়ন ঘোষের চর লঞ্চঘাট সংলগ্ন নয়াভাঙ্গুলী নদীতে ট্রলার থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন তিনি।

মৃত শামীম ঝালকাঠি জেলার কাঁচাবালিয়া গ্রামের বাসিন্দা বলে জানিয়েছেন হিজলা নৌ ফাঁড়ির পরিদর্শক শেখ বেল্লাল হোসেন।

তিনি বাংলানিউজকে জানান, ঝালকাঠি থেকে পেয়োরা নিয়ে ট্রলারে করে মুলাদী গিয়েছিলেন চার ব্যবসায়ী। সোমবার (৩ আগস্ট) রাতে সেখানেই ছিলেন তারা। কিন্তু সব পেয়ারা বিক্রি না হওয়ায় মুলাদী থেকে নৌকায় করে নয়াভাঙ্গুলী নদী দিয়ে হিজলার উদ্দেশ্যে রওনা হন তারা। পথে বজ্র, বৃষ্টি ও ঝড় শুরু হলে নদীতে পড়ে যান ওই ট্রলারচালক ও ব্যবসায়ী শামীম। বিষয়টি ৯৯৯-এ জানান শামীমের চাচাতো ভাই ছালেক মল্লিক। পরে ৯৯৯ থেকে স্থানীয় নৌ পুলিশকে জানানো হয় বিষয়টি।  

এরপর পরই তার সন্ধানে নদীতে তল্লাশি অভিযান চালানো হয়। পরে মঙ্গলবার সন্ধ্যার দিকে শামীমের মরদেহ মুলাদী সদরের কাঠপট্টি এলাকা সংলগ্ন নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

জানা গেছে, লিটন মল্লিক, সুমন মল্লিক, ছালেক মল্লিক এবং নিঁখোজ শামীম মল্লিক পরস্পরের চাচাতো ভাই।  

বাংলাদেশ সময়: ০৬১৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।