ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

ধুনটে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
ধুনটে সড়ক দুর্ঘটনায় নিহত ১ প্রতীকী

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় ভটভটির ধাক্কায় ইসমাইল হোসেন (৫০) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৪ আগস্ট) সন্ধ্যার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিকেলে ধুনটের জোড়শিমুল পাকা সড়কের সুলতানাহাটা গ্রামে ওই দুর্ঘটনা ঘটে।

ইসমাইল একই উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামের এশার আলীর ছেলে।  

জানা গেছে, দুপুরে ধুনটের সারিকান্দি উপজেলার কড়িতলা গ্রামে প্রতিপক্ষের মারধরে আহত জামাতা আবু হোসেনকে নিয়ে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার উদ্দেশ্যে অটোরিকশায় রওনা হন ইসমাইল। পথে বিকেল ৩টার দিকে ধুনটের জোড়শিমুল পাকা সড়কের সুলতানাহাটা গ্রামে পৌঁছালে একটি ভটভটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন ইসলাম। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।  

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বাংলানিউজকে জানান, দুর্ঘটনাস্থল থেকে অটোরিকশা ও ভটভটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
কেইউএ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa