ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে সেইফ ফাউন্ডেশনের ব্যতিক্রমী মেহমানখানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
নীলফামারীতে সেইফ ফাউন্ডেশনের ব্যতিক্রমী মেহমানখানা

নীলফামারী: খাবারের মেনুতে পোলাও-মাংস, ডিম, ডাল, মিষ্টি ও কোমল পানীয়। অতিথিরা এলেন এবং দুপুরের খাবার খেলেন তৃপ্তিভরে।

শুধু খাবার খেয়েই তৃপ্ত নয়, তারা মুগ্ধ হলেন আয়োজকদের আতিথেয়তার আন্তরিকতায়।

ঈদের চতুর্থ দিন মঙ্গলবার (৪ আগস্ট) দুপুর হতে বিকেল পর্যন্ত নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে সেইফ ফাউন্ডেশন নামের স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এসব মানুষের জন্য মেহমানখানার আয়োজন করেন।

তিন দিনব্যাপী তাদের ওই মেহমানখানায় অতিথি দুই হাজার ৪০০ জন। এসব অতিথি সকলেই নিম্ন আয়ের। রয়েছেন ছিন্নমূলসহ এতিম সন্তানরা। রয়েছেন রিকশাচালকসহ অন্যান্য শ্রমজীবি মানুষ।

সেখানে আগত শুকুর আলী (৪৫), বদরুল ইসলাম (৫৫), কামাল হেসেনসহ (৩৫) অনেকে। তারা সকলে ঈদে ভালো খাওয়া জোটাতে না পেরে ঈদ আনন্দ থেকে ছিলেন অতৃপ্ত। এই মেহমানখানা তাদের তৃপ্তি দিয়েছে।

সেইফ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী রাসেল আমীন স্বপন বলেন,‘ঈদ আনন্দ ভাগাভাগি করতে করতে আমাদের এই আয়োজন। তিন দিনের আয়োজনে দুপুরের খাবার খাবেন দুই হাজার ৪০০ অতিথি। আর আমাদের আমন্ত্রিত অতিথি রিকশাচালক, ভ্যানচালক, এতিম, ছিন্নমূল মানুষসহ নিম্ন আয়ের মানুষ। তালিকা তৈরি করে আমন্ত্রণ জানানো হয়েছে তাদেরকে। আমন্ত্রিত অতিথি সাথে নিয়ে আসতে পারবেন পরিবারের একজনকে। ৫ আগস্ট দুপুরের খাবারের পর সমাপ্ত হবে আমাদের এই মেহমানখানা।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।