ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

টিকটকার অপু ভাইয়ের রিমান্ড চায় পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
টিকটকার অপু ভাইয়ের রিমান্ড চায় পুলিশ

ঢাকা: রাজধানীর উত্তরায় সড়কে মারামারির ঘটনায় জনপ্রিয় টিকটকার অপু ওরফে অপু ভাই ওরফে অফু ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার (২ আগস্ট) উত্তরা আলাউল এভিনিউতে মারামারির ঘটনায় টিকটকার অপু ভাই ও তার এক সহযোগী নাজমুলকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অপু ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড আবেদন করে সকালে আদালতে পাঠানো হয়। এছাড়া মারামারির ঘটনায় টিকটকার অপু ভাইয়ের অন্য সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

মামলার বাদী এস এম মাহবুব আলমের ছেলে ভুক্তভোগী প্রকৌশলী মেহেদী হাসান রবিন বাংলানিউজকে বলেন, রোববার সন্ধ্যা আমি কোরবানির মাংস দিতে শ্বশুড়বাড়িতে গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পথে প্রাইভেটকারে আমি ও আমার তিন বন্ধু ছিলাম। উত্তরা আলাউল এভিনিউতে যাওযার পর দেখি আনুমানিক ৪০/৫০ জন পুরো সড়ক বন্ধ করে কিছু একটা করছে। তখন আমরা যাওয়ার জন্য হর্ণ দিচ্ছিলাম। পরে দেখি ওরা টিকটক শ্যুটিং করছে। পরে তারা গাড়ির সামনে এসে ব্যাট কমেন্টস করছিল। তখন আমি গাড়ি থেকে নেমে জিজ্ঞেস করি, কি সমস্যা? এতেই ওরা আমাদের ওপর চড়াও হয় এবং মারধর শুরু করে। একপর্যায় ওরা আমার মাথায় আঘাত করে এবং দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখায়। পরে সেখান থেকে হাসপাতালে গিয়ে ট্রিটমেন্ট নেই।

তিনি বলেন, আমরা মাথায় তিনটি সেলাই লেগেছে। সোমবার সকালে আমার বাবা উত্তরা পূর্ব থানায় আটজনের নামোল্লেখ একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় অজ্ঞাতনামা আরও ২০/২৫ জনকে আসামি করা হয়েছে। এজাহারভুক্ত আসামির মধ্যে টিকটকার অপু ভাই (২০), শাহাদাত হোসেন (৩০), রনি (২৫), জসিম উদ্দিন (৪৫), মুরাদ (২২), নাজমুল (২১), শাকিল (২৫) ও সানিসহ (২২) রয়েছেন।

ওই মামলার ভিত্তিতে সোমবার সন্ধ্যায় উত্তরা আলাউল এভিনিউ এলাকায় অভিযান চালিয়ে টিকটকার অপু ভাই ও তার এক সহযোগী নাজমুলকে গ্রেফতার করে পুলিশ।

** মারামারির অভিযোগে টিকটকার অপু ভাই গ্রেফতার

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
এসজেএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa