ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

বেলুনে গ্যাস ভরতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
বেলুনে গ্যাস ভরতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১ প্রতীকী ছবি।

রাজশাহী: রাজশাহীতে বেলুনে গ্যাস ভরতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মুক্তার হোসেন (৩৮) নামে এক বেলুনবিক্রেতা নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।  

মঙ্গলবার (৪ আগস্ট) সকালে রাজশাহীর চারঘাট উপজেলার বিজোর গ্রামে এ ঘটনা ঘটে। আহত দুইজন হলেন-মুক্তার হোসেনের ভাইয়ের শাশুড়ি জাহেদা বেগম (৫০) ও নাতি হামীম হোসেন (১)। এদের মধ্যে জাহেদাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

আর আশঙ্কাজনক অবস্থায় জরুরিভিত্তিতে শিশু হামীমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘটনার পর স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মইদুল ইসলাম বাংলানিউজকে জানান, মুক্তার হোসেন বেলুনবিক্রেতা। সকালে বাড়িতে মাছ বেলুনে গ্যাস ভরার সময় গ্যাস সিলিন্ডারটির বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আর আহত দুইজনকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে শিশু হামীমের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান স্থানীয় ইউপি সদস্য মইদুল ইসলাম।

এদিকে, চারঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক উদ্দীন বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলনুবিক্রেতার মৃত্যুর খবরটি তারা স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে পেয়েছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা ফিরলে বিস্তারিত তথ্য জানানো যাবে বলেও উল্লেখ করেন ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa