ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

বাউফলে পানিতে ডুবে একই পরিবারের তিনজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
বাউফলে পানিতে ডুবে একই পরিবারের তিনজনের মৃত্যু

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে পানিতে ডুবে মাহফুজা (১৫), মরিয়ম (১৫) ও মারিয়া (১১) নামে একই পরিবারের তিন জনের মর্মান্তিক মৃত্যু হয়ছে।

সোমবার (০৪ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার কর্পূরকাঠী গ্রামে এ ঘটনা ঘ‌টে।

মৃত মাহফুজা কর্পূরকাঠী গ্রামের আব্দুর রাজ্জাক খানের কন্যা। সে স্থানীয় মানছুরিয়া দাখিল মাদ্রাসায় ১০ম শ্রেণিতে পড়তো। একই গ্রামের মোখলেচুর রহমানের মেয়ে মরিয়ম কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী এবং মারিয়া ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। সম্পর্কে তারা আপন চাচাতো বোন।  

পারিবারিক সূত্রে জানা গেছে, দুপুরে তিনবোন একই সঙ্গে গোসল করতে যায় বাড়ির পাশের পুকুরে। দুপুর গড়িয়ে গেলেও ফিরে না আসায় আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও সন্ধান মেলেনি তাদের।

সন্ধ্যার দিকে পরিবারের একজন বাড়ির সামনের পুকুরে ভাসতে দেখে তিন বোনের লাশ। নিহতের এক স্বজন জানান, তিন বোন মাহফুজা, মরিয়ম ও মারিয়া কেউ সাঁতার কাটতে জানতো না।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সি‌নিয়র সহকারী পু‌লিশ সুপার বাউফল সা‌র্কেল মোঃ ফারুক হো‌সেন এবং কালাইয়া ইউপির চেয়ারম্যান এসএম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা।  

এদিকে তিন বোনের এই মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো গ্রাম জুড়ে।  

বাংলাদেশ সময়: ০৪৪৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa