ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঠবাড়িয়ায় সংঘর্ষের ঘটনায় ইউপি চেয়ারম্যানের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০২০
মঠবাড়িয়ায় সংঘর্ষের ঘটনায় ইউপি চেয়ারম্যানের নামে মামলা ...

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ার পূর্ব সাপলেজা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় সাপলেজা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিরাজ মিয়াসহ সাতজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।  

সোমবার (৩ আগস্ট) দুপুরে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান মামলার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

 

হামলায় আহত ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাহিদের বাবা নজরুল ইসলাম বাদী হয়ে রোববার (২ আগস্ট) রাতে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, আসামিদের সঙ্গে আহতদের এলাকায় প্রভাব বিস্তার নিয়ে পূর্ব বিরোধ চলছিল। এরই জের ধরে গত বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে পূর্ব সাপলেজো মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় হাতাহাতিও হয়। পরে খেলা শেষে সন্ধ্যার পর উভয়পক্ষের মধ্যে আবারও ধাওয়া পাল্টা-ধাওয়া শুরু হয়। সে সময় উপজেলা যুবলীগ সহ-সভাপতি আবুল কালাম মোল্লা ও সাপলেজা ইউনিয়নের ছাত্রলীগ নেতা জাহিদ উভয়পক্ষের বিরোধ মীমাংসার জন্য ঘটনাস্থলে গেলে প্রতিপক্ষ তাদের ওপর হামলা চালায়। এতে যুবলীগ নেতা কালাম, ছাত্রলীগ নেতা জাহিদ ও রিয়াজ মোল্লা গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় স্বজনরা আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে সাপলেজা ইউপি চেয়ারম্যান মিরাজ বাংলানিউজকে জানান, হামলার ঘটনায় তিনি জড়িত নন। রাজনৈতিকভাবে হেয় করার উদ্দেশ্যে প্রণোদিতভাবে তাকে এ মামলায় জড়ানো হয়েছে।

ওসি আ জ মো. মাসুদুজ্জামান জানান, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।