ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

ঈদ শেষে নারায়ণগঞ্জে ফিরছে মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০২০
ঈদ শেষে নারায়ণগঞ্জে ফিরছে মানুষ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ঈদের তৃতীয় দিনে ফিরতে শুরু করেছে নাড়ির টানে বাড়ি ফেরা মানুষগুলো।  

সোমবার (৩ আগস্ট) দুপুরের পর থেকে ঢাকা-সিলেট মহাসড়ক, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকা ও নারায়ণগঞ্জমুখী যানবাহনের চাপ বাড়ে।

এসব যানবাহনেই বাড়ি থেকে ফিরছেন কর্মজীবী ও সাধারণ মানুষ।

তবে যানবাহন বাড়লেও সড়কের কোথাও নেই তেমন কোনো যানজট। গাড়ি চলাচলে নেই ধীরগতিও। ঈদের ছুটি সীমিত থাকার কারণে অফিস ও কর্মস্থল খোলায় কর্মক্ষেত্রে যোগ দিতে ফিরছেন পোশাক শ্রমিকসহ সাধারণ মানুষ। মঙ্গলবার (৪ আগস্ট) থেকে নারায়ণগঞ্জের সব শিল্প প্রতিষ্ঠান খুলবে।



সিলেট থেকে নারায়ণগঞ্জে ফেরা আফজল হোসেন জানান, আমি ঈদের আগের দিন বাড়ি গিয়েছিলাম। আমার অফিস মঙ্গলবার (৪ আগস্ট) থেকে খোলা তাই চলে এসেছি। প্রতি বছর অনেক যানজট থাকলেও এবার নির্বিঘ্নে চলে এলাম। আর করোনা  ভাইরাসের কারণে ঈদুল ফিতরে বাড়ি যাইনি। তাই এবার পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করলাম।


কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বাংলানিউজকে জানান, সড়কে যানবাহন বাড়লেও যানজট এবং গাড়ির চাপ নেই। ঈদের ছুটি শেষে মানুষ ফিরতে শুরু করেছে এজন্যই যানবাহন বেড়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa