ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ৩, ২০২০
খুলনায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খুলনা: খুলনায় জাতির জনকের প্রতি শ্রদ্ধা, বৃক্ষ রোপণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে উদযাপন হলো বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী।

তিন দশকের প্রতিষ্ঠার এ দিন উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার খুলনা মহানগর ও জেলা শাখা এবং অন্তর্ভুক্ত সব থানা, উপজেলা, ওয়ার্ড, ইউনিয়ন এবং ইউনিট শাখায় এসব কর্মসূচি পালন করা হয়।



সোমবার (৩ আগস্ট) দুপুরে খুলনা আযম খান কমার্স কলেজে বৃক্ষ রোপণ করে কর্মসূচির সূচনা করেন খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।  

এ সময় আরও উপস্থিত ছিলেন আযম খান সরকারি কমার্স কলেজের অধ্যক্ষ প্রফেসর সেলিনা বুলবুল, মেলার জেলা সভাপতি হাসান হাফিজুর রহমান, দৌলতপুর শাখার উপদেষ্টা শাহিন জামান পন ও মেলার খুলনা মহানগর সভাপতি কবির আহমেদ, সিনিয়র সহ-সভাপতি হাসান ফেরদৌস পিপলু, সহ-সভাপতি ডা. সায়েম মিয়া, শিল্পী অশোক রায়, যুগ্ম সম্পাদক নূর হাসান জনি এবং মনিরুজ্জামান মনি, প্রকৌশলী আল মামুন চৌধুরী, রূপসা শাখার সভাপতি আল মোমিন লিটন, মাধব কৃষ্ণ মণ্ডল, মহনগর ছাত্রলীগ নেতা এস এম রাজু হোসেন, জোয়েব সিদ্দিকি, মেলার সম্পাদক মণ্ডলীর সদস্য রাকিবুল ইসলাম, শেখ আশিকুল ইসলাম, এস এম মিলন, গৌতম রায় দিপু, চায়না রায় অনু, মুন্সি মো. মিলন, মেহেদী হাসান সুমন, মুরাদ পাটোয়ারী, হাবিবুর রহমান, শহিদুল ইসলাম, আবুল বাশার, সাজিদুর রহমান, আফরোজা হোসেন, সুমন প্রমুখ।

এর আগে কমার্স কলেজ মিলনায়তনে আলোচনা সভা পরে খুলনা প্রেসক্লাবে বঙ্গবন্ধুর ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২০
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।