ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

পাবনায় বন্যার্ত ৭৫০ পরিবারে যুবলীগের খাদ্য সহায়তা 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২০
পাবনায় বন্যার্ত ৭৫০ পরিবারে যুবলীগের খাদ্য সহায়তা  পাবনায় বন্যার্ত ৭৫০ পরিবারে যুবলীগের খাদ্য সহায়তা 

পাবনা: পাবনার বেড়া উপজেলায় বন্যার্ত, অসহায় ৭৫০ পরিবারে ঈদের উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি।  


শনিবার (১ আগস্ট) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে উপজেলার বিভিন্ন পরিবারে এসব ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়েছে।

 উপহার সামগ্রীর মাঝে ছিল মাংস, চাল,  ডাল, তেল , লবণ, আলু, সাবান ও খাবার স্যালাইন।  

এ কার্যক্রম প্রসঙ্গে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক বাংলানিউজকে জানান, বন্যার পানিতে যাদের বাড়িঘর ডুবে গেছে, যাদের পরিবারে ঈদের আনন্দটুকু ছিল না, কুরবানীর মাংস তাদের খাবার প্লেটে জুটবে না? এ কথা চিন্তা করেই আমাদের এ উদ্যোগ।  

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, মুজিব জন্মশতবার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসূচির অংশ হিসেবে এবং জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনির পরিকল্পনা ও উৎসাহে শনিবার সারাদিন জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্যরা পাবনার বন্যাকবলিত মানুষের কাছে ছুটে যাই আমরা। অসহায় এ মানুষগুলোর কাছে না গেলে বুঝতে পারতাম না, তারা কতটা কষ্টে আছেন। তাদের হাতে ঈদের এই সামান্য উপহার তুলে দিতে পেরে আমরা যে আনন্দ পেয়েছি, তা ভাষায় প্রকাশ করা কঠিন। ’

উপহারসামগ্রী বিতরণকালে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শাকিল খান, আজমল শেখ, আসিফ ইকবাল জনিসহ আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ০৬১৪ ঘণ্টা, ০২ আগস্ট, ২০২০
টিএস/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa