ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

দৌলতদিয়া যৌনপল্লীর দুই হাজার পরিবারে কোরবানির মাংস বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২০
দৌলতদিয়া যৌনপল্লীর দুই হাজার পরিবারে কোরবানির মাংস বিতরণ দৌলতদিয়া যৌনপল্লীর দুই হাজার পরিবারে কোরবানির মাংস বিতরণ

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর দুই হাজার পরিবারের মাঝে ‘উত্তরণ ফাউন্ডেশন’র উদ্যোগে ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের ব্যবস্থাপনায় কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

শনিবার (১ আগস্ট) বিকেলে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জলিল ফকিরের বাড়িতে দৌলতদিয়ার যৌনকর্মীদের মাঝে দুই হাজার কেজি মাংস বিতরণ করা হয়।

এসময় রাজবাড়ী পুলিশ সুপার মো. মিজানুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল তায়াবীর, অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম উপস্থিত ছিলেন।

ঈদের দিনে মাংস পেয়ে আনন্দিত যৌনকর্মীরা জানান, দৌলতদিয়ার এসব পরিবার এর আগে কোনো দিন কারো থেকে কোরবানির মাংস পায়নি। করোনা ও বন্যার ভয়াবহতার  মধ্যে যখন এখানকার বাসিন্দারা অসহায়, তখন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান মাংস বিতরণ করে এখানকার অনেক পরিবারের মুখে হাসি ফুটিয়েছেন।

মাংস বিতরণ প্রসঙ্গে রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান দৌলতদিয়া যৌনপল্লীতে বসবাসরত দুই হাজার পরিবারের মাঝে এক কেজি করে কোরবানির মাংস উপহার দিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৫৩৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০২০ 
কেএকে/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa