ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে অর্ধ লাখ টাকাসহ অজ্ঞান পার্টির সদস্য গ্রেফতার  

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
রাজশাহীতে অর্ধ লাখ টাকাসহ অজ্ঞান পার্টির সদস্য গ্রেফতার   রাজশাহীতে অর্ধ লাখ টাকাসহ অজ্ঞান পার্টির সদস্য গ্রেফতার  

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলায় অর্ধ লাখ টাকাসহ হাসান মাহমুদ (২৮) নামে অজ্ঞানপার্টির এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

বুধবার (২৯ জুলাই) মাঝরাতে উপজেলার সাদিপুর পশ্চিমপাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় ওই ব্যক্তিকে।

বৃহস্পতিবার বিকেলে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, গত ২৫ জুলাই দুপুরের দিকে চারঘাট উপজেলা সদরের মেসার্স মাহী ট্রেডার্স নামের এক প্রতিষ্ঠানের ব্যবস্থাপক গোলাম মোস্তফাকে (৫৪) কৌশলে চায়ের সঙ্গে চেতনানাশক খাওয়ান কয়েকজন। পরে তিনি সংজ্ঞা হারালে দুর্বৃত্তরা তার ড্রয়ার থেকে ৮০ হাজার টাকা নিয়ে যান।  

ওই ঘটনায় পরবর্তী সময়ে প্রতিষ্ঠানের মালিক ফরিদা পারভীন চারঘাট থানায় মামলা করেন। এরপর টাকা উদ্ধার ও জড়িতদের গ্রেফতারে মাঠে নামে পুলিশ। পরে বিভিন্ন তথ্যে প্রমাণ পাওয়ার পর হাসানের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০ হাজার টাকাও উদ্ধার করা হয়।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, গ্রেফতার হাসানকে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার কাছ থেকে অজ্ঞান পার্টির ব্যাপারে অনেক গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। ওই ঘটনায় সাথে জড়িত অন্যদের তথ্যও মিলেছে। তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
এসএস/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।