ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

পাসপোর্ট অধিদপ্তর ও আনসারে নতুন ডিজি, চা বোর্ডে চেয়ারম্যান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
পাসপোর্ট অধিদপ্তর ও আনসারে নতুন ডিজি, চা বোর্ডে চেয়ারম্যান সরকারের লোগো

ঢাকা: বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তর এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নতুন মহাপরিচালক এবং বাংলাদেশ চা বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।

মেজর জেনারেল মোহাম্মদ আইয়ুব চৌধুরীকে বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দেওয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় বুধবার (২৯ জুলাই) সেনাবাহিনীর কর্মকর্তাকে প্রেষণে নিয়োগ দিয়ে তার চাকরি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে ন্যস্ত করেছে।

একই আদেশে অধিদপ্তরের বর্তমান মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদকে সেনাবাহিনীতে প্রত্যাবর্তনের জন্য তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করেছে।

পৃথক আদেশে মেজর জেনারেল মিজানুর রহমান শামীমকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক নিয়োগ দিতে তার চাকরি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের ন্যস্ত করা হয়। এর আগে গত ১৯ জুলাই মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদকে মহাপরিচালক পদ থেকে প্রত্যাহার করা হয়।

অপর আদেশে মেজর জেনারেল মো. জহিরুল ইসলামকে বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান করতে তার চাকরি বাণিজ্য মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
এমআইএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa