ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে শিশুদের জন্য হাই-ফাইভ প্লে জোন উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
রাজশাহীতে শিশুদের জন্য হাই-ফাইভ প্লে জোন উদ্বোধন

রাজশাহী: রাজশাহী মহানগরীর ঘোষপাড়ার ওহাব টাওয়ারের থার্ড ফ্লোরে শিশুদের জন্য আধুনিক হাই-ফাইভ (ইনডোর প্লে গ্রাউন্ড) প্লে জোন উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৫ জুলাই) রাত সাড়ে ৮টায় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে প্লে জোন উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন। এরপর তিনি প্লে জোন ঘুরে ঘুরে দেখেন।

প্লে জোন উদ্বোধন করেন খায়রুজ্জামান লিটন, ছবি: বাংলানিউজ

হাই-ফাইভ প্লে জোনের অন্যতম কর্ণধার আবু জুবায়েত মো. ওয়ালিউল্লাহ বাপন জানান, শিশুদের বিনোদনের জন্য পাজল গেম, রক ক্লিম্বিং, বল পুল, ওয়াটার বেড, ইন্টারঅ্যাক্টিভ ফ্লোর ও ওয়াল গেমসসহ আধুনিক সব খেলার সরঞ্জাম রাখা হয়েছে। এখানে এসে শিশুরা অনেক আনন্দময় সময় কাটাতে পারবে।  

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- রাজশাহী সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এস.এম. মাহবুবুল হক পাভেল, রাজশাহী রিয়েল অ্যাস্টেট অ্যান্ড ডেভেলপার্স অ্যাসোসিয়েশনের (রেডা) সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী, হাই-ফাইভ প্লে জোনের ব্যবস্থাপনা পরিচালক শহিদুল ইসলাম জুয়েল, অন্যতম কর্ণধার আবু জুবায়েত মো. ওয়ালিউল্লাহ বাপন ও আল মামুন রাব্বুল।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এসএস/এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।