ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান জিকরুল হক আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান জিকরুল হক আর নেই

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা জিকরুল হক মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে তিনি মারা যান। তিনি স্ত্রী এক ছেলে ও দুই মেয়ে, নাতি-নাতনি, অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

সৈয়দপুর শহরের নয়াটোলা জামে মসজিদ চত্বরে বিকেলে চার টার দিকে এবং উপজেলার ধলাগাছ উচ্চ বিদ্যালয় মাঠে বাদ আসর পৃথক পৃথক জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। শেষে মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদায় তার গ্রামের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ধলাগাছ দোলাপাড়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জিকরুল হকের মৃত্যুতে জাতীয় সংসদের সংরক্ষিত নারী সংসদ সদস্য রাবেয়া আলীম, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌরসভার সাবেক চেয়ারম্যান মো. বখতীয়ার কবির, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. একরামুল হক প্রমুখ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৫৩৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa