ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলার ইল্লা এলাকায় পিকআপ ভ্যানচাপায় নারীসহ দু’জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও এক নারী।

মঙ্গলবার (১৪ জুলাই) রাতে গৌরনদী হাইওয়ে থানার (ওসি) মো. মুজাহিদুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি জানান। এর আগে বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইল্লা এলাকার বাসিন্দা বারেক বেপারী (৬০) ও পার্শ্ববর্তী ডাসার থানার পূর্ব পুয়ালি এলাকার আক্তার (৩০)। আহত নারী হলেন- আলেয়া বেগম (৫০)। হতাহতদের মধ্যে ওই মহাসড়কের পাশে বসে পাট থেকে আঁশ ছড়ানোর কাজে ব্যস্ত ছিলেন লিপি ও আলেয়া এবং বারেক পথচারী।

ওসি মো. মুজাহিদুল ইসলাম জানান, বিকেলে বরিশাল থেকে ফরিদপুরগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ওই তিনজনকে চাপা দেয়। খবর পেয়ে গৌরনদী হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুত্বর আহতাবস্থায় তাদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় বারেক ও লিপির মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক পিকআপ ভ্যানটি জব্দ করলেও চালক ও তার সহযোগী (হেলপার) পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।