ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৪ ০৮:৩৮:১৯ পিএম
রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ গ্রেফতার

ঢাকা: রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের প্রতারণা কাজের অন্যতম সহযোগী প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধ্যায় গাজীপুরের কাপাসিয়ার এলাকায় তার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রিজেন্ট গ্রুপের বিরুদ্ধে দায়ের করা মামলায় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে গ্রেফতার করা হয়েছে। তিনি এ মামলার দুই নম্বর আসামি।

গত ৬ জুলাই র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত রিজেন্ট হাসপাতালে অভিযান পরিচালনা করেন। এসময় ভুয়া সনদ সরবরাহের সঙ্গে জড়িত সন্দেহে আটজনকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। পরে করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট দেওয়াসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।

মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে প্রধান আসামি করে ১৭ জনের নামোল্লেখ করা হয়। প্রধান আসামিসহ ৯ জন আসামিকে পলাতক দেখিয়ে এজাহারে অন্তর্ভুক্ত করা হয়। পরে সাহেদের আরেক সহযোগী তারেক শিবলীকে গ্রেফতার করা হয়। আর মঙ্গলবার রাতে গ্রেফতার হলেন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজ।

এখন পলাতক আছেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ, ব্যবস্থাপনা পরিচালক মো. শিমুল পারভেজ, দীপায়ন বসু, আইটি কর্মকর্তা মাহবুব, সৈকত এবং পলাশসহ আটজন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
এসজেএ/ওএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa