ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

হাতুড়ে ডাক্তার দম্পতির চিকিৎসায় প্রাণ গেলো নারীর!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
হাতুড়ে ডাক্তার দম্পতির চিকিৎসায় প্রাণ গেলো নারীর!

ঢাকা: রাজধানীর উত্তরখান থেকে মালা রানি দাস (৩৫) নামে এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজ হওয়ার ১০ দিন পরে আটক হাতুড়ে ডাক্তার দম্পতির দেখানো মতে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন, হাসিনা ও তার স্বামী গোলাম রব্বানী।

সোমবার (১৩ জুলাই) বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন।

তিনি জানান, ওই নারী তার স্বামী রবি লাল দাস ও তিন সন্তানকে নিয়ে উত্তরখান মধ্যপাড়া এলাকায় থাকেন। আনুমানিক গত ১০ দিন আগে ওই এলাকায় একটি বাসায় মালা হাতুড়ে ডাক্তার দম্পতির কাছে সন্তান গর্ভপাত করাতে যান। ওই হাতুড়ে ডাক্তার স্বামী-স্ত্রীর মিলে মালার গর্ভপাত করেন। একপর্যায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে মালার মৃত্যু হয়। তখন ওই দম্পতি মালার মরদেহ গুম করার জন্য বস্তায় ভরে ওই এলাকার একটি ময়লা কচুরিপানার ডোবার মধ্যে ফেলে দেয়।

তিনি আরো জানান, নিখোঁজ হওয়ার দুই দিন পর পরিবারের লোকজন থানায় একটি জিডি করেন। তখন তদন্তে নামে পুলিশ। একপর্যায়ে পুলিশ ওই দম্পতিকে আটক করে। পরে তাদের দেখানো মতে সোমবার বিকেলে মালার মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa