ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

বন্যার পানিতে ভেসে এলো ভারতীয় যুবকের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৩ ০৮:১৩:৪৪ পিএম
বন্যার পানিতে ভেসে এলো ভারতীয় যুবকের মরদেহ মরদেহ উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশ। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার দুধকুমর নদে ভারত থেকে বন্যার পানিতে ভেসে এসেছে উপজাতীয় চেহারার অজ্ঞাতপরিচয় (২৮) যুবকের মরদেহ।

সোমবার (১৩ জুলাই) বিকেলে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বড়মানী আদর্শ বাজার এলাকার দুধকুমর নদ থেকে মরদেহটি উদ্ধার করেছে থানায় নিয়ে আসে পুলিশ।

নাগেশ্বরী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ করিম বাংলানিউজকে জানান, বামনডাঙ্গা ইউনিয়নের দুধকুমর নদের বন্যার পানিতে প্লাবিত অংশে আটকে থাকা বানের পানিতে ভেসে আসা ওই যুবকের মরদেরটি দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা।

পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়। লাল রঙের গেঞ্জি ও জাঙ্গিয়া পরিহিত প্রায় ২৮ বছর বয়সী উপজাতীয় চেহারার ওই যুবকের ডান হাতে টাট্যুর চিহ্ন আঁকা আছে। যা দেখে ধারণা করা হচ্ছে মরদেহটি ভারত থেকে বানের পানিতে দুধকুমরে ভেসে এসেছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সীমান্তবর্তী দুধকুমর নদে ভাসমান অবস্থায় গলিত মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি অন্তত ৭/৮দিন আগের এবং উপজাতীয় চেহারার হওয়ায় ধারণা করা হচ্ছে ভারত থেকে বানের পানিতে দুধকুমর নদে ভেসে এসেছে।

বাংলাদশে সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa