ঢাকা, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

জাতীয়

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন দুই নির্মাণ শ্রমিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন দুই নির্মাণ শ্রমিক দুই শ্রমিকের মরদেহ।

রাজশাহী: রাজশাহীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে মহানগরীর উত্তর গুড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুই নির্মাণ শ্রমিক হলেন-রাজশাহী মহানগরীর হড়গ্রাম নতুনপাড়া এলাকার মনসুর আলীর ছেলে মোহন (২৬) এবং একই এলাকার আরজেদের ছেলে আহমেদ (২৬)।

মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বাংলানিউজকে জানান, উত্তর গুড়িপাড়া এলাকায় একটি বাড়িতে কাজ করছিলেন কয়েকজন নির্মাণ শ্রমিক।

যে কোনোভাবে ওই বাড়িটির গ্রিল আগে থেকেই বিদ্যুতায়িত হয়েছিল। কাজের একপর্যায়ে ওই গ্রিল স্পর্শ করলে দুই নির্মাণ শ্রমিক বিদ্যুৎস্পষ্ট হন। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু রামেক হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। আর ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa