ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

ডা. সাবরিনা তেজগাঁও থানার হাজতখানায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
ডা. সাবরিনা তেজগাঁও থানার হাজতখানায়

ঢাকা: করোনা টেস্টের ভুয়া রিপোর্ট তৈরি করে অর্থ আত্মসাৎ এবং বেসরকারি প্রতিষ্ঠান জেকেজি হেলথ কেয়ারের সিইও হিসেবে কর্মরত থাকায় গ্রেফতার হওয়া জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কার্ডিয়াক সার্জারি বিভাগের রেজিস্ট্রার ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে তেজগাঁও থানার হাজতখানায় রাখা হয়েছে।

রোববার (১২ জুলাই) বিকেলে ডিএমপির তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনারের (ডিসি) কার্যালয় থেকে বিকেল সাড়ে ৫টার দিকে তাকে থানায় এনে থানাহাজতে রাখা হয়।

বর্তমানে ডা. সাবরিনা থানাহাজতে আছেন। সোমবার (১৩ জুলাই) রিমান্ডের জন্য আবেদন করে তাকে আদালতে পাঠানো হবে।

করোনা ভাইরাস পরীক্ষার নামে মনগড়া রিপোর্ট তৈরি করে সরবরাহের অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য রোববার সকালে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনারের (ডিসি) কার্যালয়ে ডাকা হয় জেকেজির চেয়ারম্যান ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের কার্ডিয়াক সার্জন সাবরিনা আরিফ চৌধুরীকে। জিজ্ঞাসাবাদে জেকেজির সঙ্গে তার সম্পৃকতাসহ কোনো বিষয়েই আশানুরূপ উত্তর না পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে গ্রেফতার দেখিয়ে তেজগাঁও থানায় পাঠানো হয়েছে। সোমবার তাকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa