ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
ঈশ্বরদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু 

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিদুজ্জামান রওনক (২০) নামে বিশ্ববিদ্যালয় পড়ূয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার (১২জুলাই) দুপুর ২টায় ঈশ্বরদী পৌর এলাকার পশ্চিমটেংরী নিজ বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

রওনক ঈশ্বরদী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মরহুম আসাদুজ্জামান পিন্টুর একমাত্র সন্তান ছিলেন।

তিনি ঢাকাস্থ বেসরকারি ইউনাইটেড বিশ্ববিদ্যালয়ের প্রকৈাশলী বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।  

নিহতের চাচাতো ভাই আশিকুজ্জামান আপন বাংলানিউজকে জানান, বৃষ্টির সময় বাড়ির উঠানে থাকা কাপড় তুলতে যান রওনক। এ সময় মাটিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যান তিনি। বৃষ্টি থেমে গেলে কিছুসময় পর তার বড় চাচি বাইরে বের হয়ে দেখতে পান রওনক মাটিতে পড়ে আছেন। তাকে আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।  

আবেগআপ্লুত হয়ে কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আজ সকালে বাজারে দেখা হয়েছিল, বললো ব্যাংকে যাচ্ছি, তাজা প্রাণটি এভাবে চলে যাবে ভাবতে বেশ কষ্ট হচ্ছে।  

একই মহল্লার সহপাঠী জান্নাতুল ফেরদৌস জ্যোতি বাংলানিউজকে বলেন, ছোটবেলা থেকে আমরা একসঙ্গে পড়াশুনা করেছি। অনেক মেধাবী ছাত্র ছিল সে। আমাদের বন্ধুদের মধ্যে সে অত্যন্ত নম্র শান্ত স্বভাবের ছিল।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, নিহত রওনক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। খবর পেয়ে পুলিশ সুরতহাল করেছে। পরিবারের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা নথিভুক্ত হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।