ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

জাতীয়

বগুড়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১২ ০৩:৫৪:৫৪ পিএম
বগুড়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় পঞ্চম শ্রেণির ছাত্রী (১০) ধর্ষণ মামলার আসামি হাফেজ রুহুল কুদ্দুসকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১২ জুলাই) দুপুর পৌনে ২টার দিকে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির। আটক রুহুল কুদ্দুস উপজেলার দারিয়াপুর গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, নন্দীগ্রাম উপজেলার দারিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রী কোরআন শেখার জন্য স্কুলে যাওয়ার আগে এলাকার অন্যান্য শিশুদের সঙ্গে হাফেজ রুহুল কুদ্দুসের বাড়িতে আরবি পড়তে যেতো। এমতাবস্থায় একদিন হাফেজের বাড়িতে তার পরিবারের লোকজন না থাকায় সে সবাইকে ছুটি দিয়ে ওই শিশুটিকে পড়া ধরবে বলে বসতে বলে। অন্য শিশুরা চলে যাওয়ার পর হাফেজ তাকে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার করলে তার মুখে কাপড় চাপা দেয় হাফেজ রুহুল কুদ্দুস। পরে ওই শিশুটিকে ধর্ষণের কথা বাহিরে কাউকে বলতে নিষেধ করে এবং এ ঘটনা কাউকে বললে শিশুটিরে মেরে ফেলার হুমকি দেন। ওই ভয়ে শিশুটি পরিবারের কাউকে বিষয়টি জানায়নি।

সম্প্রতি শিশুটি অসুস্থ হয়ে পরলে তার বাবা-মা গত ৪ জুলাই তাকে উপজেলা সদরের একটি ক্লিনিকে নিয়ে যায়। ক্লিনিকে কর্তব্যরত চিকিৎসক শিশুটির পরীক্ষা করে। রির্পোটে শিশুটিকে তিন মাসের গর্ভবতী বলে উল্লেখ করা হয়। এরপর ৮ জুলাই ধর্ষণের বিষয়টি পাঁচ লাখ টাকার বিনিময়ে আপস-মিমাংসার চেষ্টা করেন স্থানীয় মাতব্বররা। কিন্তু শিশুটির বাবা তাতে রাজি না হয়ে থানায় অভিযোগ করেন।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, শিশু ধর্ষণ মামলার আসামি রুহুল কুদ্দুস পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১১ জুলাই) রাতে নওগাঁ জেলা সদরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa