ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

বিরামপুরে করোনায় সাবেক সেনা সদস্যের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
বিরামপুরে করোনায় সাবেক সেনা সদস্যের মৃত্যু

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে আনিসুর রহমান মিনু (৫৫) নামের সাবেক এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে।

শনিবার (১১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। নিহত আনিসুর রহমান উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের মৃত আবদুর রৌফের ছেলে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি জানান, গত ৮ জুলাই করোনা উপসর্গ দেখা দেওয়ায় আনিসুর রহমানের নমুনা সংগ্রহ করা হয়। পরে ১০ জুলাই দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজের আরটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ পাওয়া যায়। তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। এরই মাঝে শনিবার সন্ধ্যায় শ্বাসকষ্ট বেড়ে গেলে এ্যাম্বুলেন্সযোগে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফুলবাড়ীতে তার মৃত্যু হয়।  

স্বাস্থ্যবিধি মেনে কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় আনিসুর রহমান মিনুর মরদেহ দাফন করা হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ০৪৪৭ ঘণ্টা, ১২ জুলাই, ২০২০
কেএ/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa