ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় বাসের ধাক্কায় দুই শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
মাগুরায় বাসের ধাক্কায় দুই শ্রমিক নিহত

মাগুরা: মাগুরায় ঢাকা-খুলনা মহাসড়কের ওয়াবদা বাজার এলাকায় বাসের ধাক্কায় মোফিজুর ইসলাম (২৪) ও মো. আশরাফুল ইসলাম (৪৫) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন মো. সোহাগ মোল্ল্যা (২৩) নামে আরো এক যুবক। 

শনিবার (১১) জুলাই সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ওয়াবদা বাজার এলাকায় এ সড়ক দুঘটনা ঘটে। আহত সোহাগ মোল্ল্যাকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

মোফিজুর রহমান ঝিনাইদহ জেলার মো. মোশারাফ হোসেনের ছেলে ও মো. আশরাফুল ইসলাম যশোর জেলার কোতোয়ালি থানার পরিতিয়া গ্রামের লস্কর মোল্ল্যার ছেলে। আহত সোহাগ মোল্ল্যা যশোর জেলার মনিরামপুর এলাকার আনার আহমেদের ছেলে।
 
রামনগর হাইওয়ে পুলিশ পরিদর্শক মো. শাহাজাল্লা বাবুল বাংলানিউজকে বলেন, ওয়াবদা বাজার এলাকায় বৈদ্যুতিক পিলার দুই চাকার গাড়িতে লোড করছিলেন মোফিজুর ও আশরাফুল। এসময় রয়েল এক্সপ্রেস পরিবহন নামে একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে তারাসহ আরও এক যুবক আহত হয়। পরে তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে আশরাফুল ও মফিজুর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।