ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

গোবিন্দগঞ্জে পৃথক ঘটনায় দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
গোবিন্দগঞ্জে পৃথক ঘটনায় দুই শিশুর মৃত্যু

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জান্নাতি (৯) ও নদীর পানিতে ডুবে ইতি খাতুন (১১) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১১ জুলাই) দুপুরে উপজেলার দরবস্ত ইউনিয়নের দক্ষিণ মিরুপাড়া ও গোবিন্দগঞ্জ পৌর এলাকার ববনপুর এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।

জান্নাতি উপজেলার দরবস্ত ইউনিয়নের দক্ষিণ মিরুপাড়া গ্রামের জাফুরুল ইসলামের মেয়ে এবং ইতি পৌর শহরের ববনপুর গ্রামের সাবু সরকারের মেয়ে।

স্থানীয়রা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ির পাশের বিলে ভ্যাট তুলতে যায় জান্নাতি। বিলের পানিতে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে বিদ্যুতায়িত হয়েছিল। জান্নাতি ভ্যাট তোলার জন্য বিলের পানিতে নামলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

অপরদিকে দুপুর ২টার দিকে গোবিন্দগঞ্জ পৌর এলাকার ববনপুর গ্রামে অন্যান্য শিশুদের সঙ্গে করতোয়া নদীতে গোসল করতে নামে ইতি। এসময় স্রোতের কারণে পানিতে ডুবে যায় সে।  

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa