ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

317 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মো. খাইরুল ইসলাম (২৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মো. মাসুদ রানা (২২) নামে অপর এক কনস্টেবল। 

শনিবার (১১ জুলাই) বিকেলে কেরানীগঞ্জ মডেল থানার সোনাকান্দা পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। তারা দুই জন সোনাকান্দা ফাঁড়িতে কর্মরত ছিলেন।

কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু বলেন, সোনাকান্দা পুলিশ ফাঁড়ির দুই জন কনস্টেবল মো. খাইরুল ইসলাম ও মো. মাসুদ মোটরসাইকেলে করে সরকারি ডাক নিয়ে পুলিশ লাইনে যাচ্ছিলেন। ফাঁড়ি থেকে বের হয়ে ১০০ গজ সামনে যাওয়ার পরেই বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে চালক খাইরুল ও আরোহী মাসুদ ছিটকে পড়ে যান। এলাকাবাসী আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে রুহিতপুর জেনারেল হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক খাইরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।  

পরে মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। আহত মাসুদ রানাকে বাংলাদেশ ডেন্টাল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।