ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেনবাগে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
সেনবাগে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার প্রধান আসামি আকরাম হোসেন (২৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। 

শুক্রবার (১০ জুলাই) দিনগত রাতে উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আকরাম ওই গ্রামের আবদুল গফুরের ছেলে।

আহতরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লোকেন মহাজন, পুলিশ কনস্টেবল এমরান ও জিয়া।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিনগত রাতে উত্তর মানিকপুর এলাকায় সেনবাগে প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামি আকরামকে গ্রেফতারে অভিযান চালানো হয়। সে সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে আকরাম ও তার সহযোগীরা। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে আকরামের সহযোগীরা পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আকরামকে গ্রেফতার করা হয়। ঘটনাস্থল থেকে জব্দ করা হয় একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ। পরে আকরামকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

আহত পুলিশ সদস্যরা সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়খালী হাসপাতাল মর্গে রাখা আছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।