ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

রাজশাহীতে কোয়ারেন্টিনে থাকা নারী কনস্টেবলের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩১ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
রাজশাহীতে কোয়ারেন্টিনে থাকা নারী কনস্টেবলের মৃত্যু

রাজশাহী: রাজশাহীতে কোয়ারেন্টিনে থাকা মিতা খাতুন নামে এক পুলিশ কনস্টেবল মারা গেছেন।

শুক্রবার (১০ জুলাই) বিকেল সোয়া ৫টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি কোয়ারেন্টিনে থাকা অবস্থায় গত ৩০ জুন বিষ পান করেছিলেন।

রাজশাহীর বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-ই আলম সিদ্দিকী বাংলানিউজকে বলেন, মিতা খাতুন বিমান বন্দর থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি মহানগরীর চন্দ্রিমা থানার কেচুয়াতৈল গ্রামে। করোনা ভাইরাসের লক্ষণ দেখা দেওয়ায় তিনি হোম কোয়ারেন্টিনে ছিলেন। কোয়ারেন্টিনে থাকা অবস্থায় গত ৩০ জুন নিজ বাড়িতে তিনি বিষ পান করেন।

মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনীর বলেন, গত ৩০ জুন তিনি বিষ পান করেন। তখন তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ৩ জুলাই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। ৪ জুলাই তার শারীরিক অবস্থার ফের অবনতি হলে আবারও হাসপাতালে নেওয়া হয়। এরপর তিনি রামেক হাসপাতালের ২০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওসি বলেন, কেনো বিষপান করেছিলেন তা নিশ্চিত নয়। তবে হোম কোয়ারেন্টিনে থাকার ফলে হতাশা থেকেই বিষ পান করতে পারেন বলে ধারণা করছি। আমরা বিষয়টি খতিয়ে দেখবো।

বাংলাদেশ সময়: ০৪১৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa