ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

পান্থপথে মরদেহ উদ্ধারের ঘটনায় ‘খুনি’ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৩:৩২:০৬ এএম
পান্থপথে মরদেহ উদ্ধারের ঘটনায় ‘খুনি’ আটক

ঢাকা: রাজধানীর পান্থপথ গ্রিন রোডে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলিতে মোমেনা খাতুন নামে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধারের ঘটনায় খুনি আনসার আলীকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি)।

শুক্রবার (১০ জুলাই) ভোরে ওই নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে আনসার আলীকে শনাক্ত করে আটক করা হয়।

ডিবি জানায়, ভোর ৪টার দিকে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলিতে অজ্ঞাতপরিচয় ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার নাম-পরিচয় শনাক্ত করা হয়। জানা যায়, চল্লিশোর্ধ ওই নারীর নাম মোমেনা খাতুন। মরদেহ উদ্ধারের কয়েক ঘণ্টার মধ্যেই খুনিকে শনাক্ত করে আটক করা হয়েছে। আটক আনসার আলী ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলির একটি বাড়ির দারোয়ান।

সংশ্লিষ্টরা জানান, আনসার আলী যে বাড়িতে চাকরি করতেন সেই বাড়ির পার্কিংয়ের পাশে তার থাকার জন্য একটি রুম ও টয়লেট রয়েছে। বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে এক নারীকে তিনি রুমে নিয়ে আসেন। পরে ধর্ষণচেষ্টার সময় ওই নারী চিৎকার-চেচামেচি করলে আনসার আলী রেগে যান। পরে ক্ষিপ্ত হয়ে ওই নারীকে টয়লেটে নিয়ে গিয়ে শ্বাসরোধে হত্যা করেন তিনি। এরপর রাত ২টার দিকে ওই নারীকে কয়েকটি বাড়ির পর ঘটনাস্থলে ফেলে আসেন। সিসিটিভি ফুটেজে এ ঘটনা দেখা যায়, আর এতেই ধরা পড়েন খুনি আনসার আলী।

ডিবি রমনা জোনাল টিমের অতিরিত্ত উপ-কমিশনার (এডিসি) মিশু বিশ্বাস জানান, আটক আনসার আলীর বক্তব্যে ঘটনার প্রাথমিক সত্যতা মিলেছে। তাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা হলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa