ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
রাজশাহীতে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ২

রাজশাহী: রাজশাহীতে বাসচাপায় অটোরিকশার চালকসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন অটোরিকশা যাত্রী। 

শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহানগরের আলিফ-লাম-মীম ভাটায় রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

রাজশাহী মহানগরের বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, যাত্রীবাহী বাস বাঁধন এন্টারপ্রাইজ নওগাঁ থেকে রাজশাহী আসছিল। বাসটি মহানগরের আলিফ-লাম-মীম ভাটা এলাকায় পৌঁছালে একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক ও তার এক যাত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় আরও তিন অটোরিকশা যাত্রী আহত হন। নিহত দু’জন পুরুষ। তাদের বয়স আনুমানিক ৪৫ বছর। তারা ঘটনাস্থলেই মারা যান।  

তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। তাদের মধ্যে আরও একজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় ঘাতক বাস চালককে আটক করে চন্দ্রিমা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।  

নিবারণ চন্দ্র বর্মণ জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।