ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সাহেদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা, সীমান্তে সতর্কতা জারি

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১০ ১১:৫৫:২১ এএম
সাহেদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা, সীমান্তে সতর্কতা জারি

বেনাপোল (যশোর): করোনা রিপোর্ট জালিয়াতির মামলায় অভিযুক্ত রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞায় বেনাপোল ইমিগ্রেশন ও সীমান্তে সতর্ক অবস্থায় রয়েছে ইমিগ্রেশন পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (১০ জুলাই) সকালে সতর্ককতার বিষয়টি নিশ্চিত করেছেন ইমিগ্রেশন পুলিশ ও বিজিবি কর্তৃপক্ষ।

জানা যায়, যোগাযোগ ব্যবস্থা সহজ ও বিস্তীর্ণ সীমান্ত এলাকা হওয়ায় এপথে ভারতে পালিয়ে যাওয়ার সম্ভাবনাকে উড়িয়ে দেওয়া যায় না।

এজন্য দেশের অনান্য সীমান্তের পাশাপাশি এ সীমান্তের ইমিগ্রেশন পুলিশ ও সীমান্তরক্ষীরা সতর্কতা অবলম্বন করেছে।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, এমনিতেই তারা সব ধরনের অবৈধ অনুপ্রবেশ রোধে সতর্ক থেকে কাজ করছেন। আর এ ধরনের পরিস্থিতির খবর পেয়ে সীমান্তে দায়িত্বরতদের আরও সতর্ক থেকে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

বেনাপোল ইমিগ্রেশন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, রিজেন্টে হাসপাতালের মালিক সাহেদের দেশ ত্যাগের নিষেধাজ্ঞা জারি করে বেনাপোল ইমিগ্রেশনে একটি বার্তা এসেছে। কোনো কৌশল অবলম্বন করে যেন তিনি ভারতে পালাতে না পারেন সে জন্য সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa