ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

রাজধানীতে ইয়াবাসহ আটক ৫ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
রাজধানীতে ইয়াবাসহ আটক ৫ 

ঢাকা: রাজধানীতে পৃথক অভিযানে যাত্রাবাড়ী ও হাতিরঝিল এলাকা থেকে ২ হাজার ৬৬২ পিস ইয়াবাসহ পাঁচ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

বৃহস্পতিবার (০৯ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

আটকরা হলেন- যাত্রাবাড়ী এলাকার মনির হোসেন (৪৬), রাজকুরাইশি রকি (২৫) এবং হাতিরঝিল এলাকার আলমগীর হোসেন (৩৪), নাহিদা খানম লাকী (২৭) ও সাজিদ হাসান (২৭)।

অ্যাডিশনাল ডিআইজি কাইমুজ্জামান জানান, বুধবার দিনগত রাত দেড়টার দিকে র‍্যাব-১০ অভিযান চালায় রাজধানীর যাত্রাবাড়ী থানার শনির আখড়া এলাকায়। অভিযানে এক হাজার ২ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে চারটি মোবাইল ও নগদ পাঁচ হাজার ৭৯০ টাকা জব্দ করা হয়। এছাড়া উত্তর যাত্রাবাড়ী এলাকায় দুইশত পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, হাতিরঝিল এলাকায় অপর এক অভিযানে এক হাজার ৪৬০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে আটটি মোবাইল ও নগদ ১২ হাজার টাকা জব্দ করা হয়।  

আটক ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় তাদের নামে একাধিক মাদক মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলেও জানান ডিআইজি কাইমুজ্জামান।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa