ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৮ ০৩:২০:৫৭ পিএম
পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত ফাইল ফটো

পাবনা: পাবনা সদর উপজেলার শিবরামপুর সুইচ গেট এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী তানজিব শেখ (৩৫) নিহত হয়েছেন। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার (০৮ জুলাই) ভোরে এ দুর্ঘটনা ঘটে। পরে দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি জানান পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও একটি রিভলবারসহ বেশ কিছু গুলি উদ্ধার করে পুলিশ।  

নিহত তানজিব পাবনা পৌর এলাকার রামচন্দ্রপুর মহল্লার বাবু শেখের ছেলে। আহত পুলিশ সদস্যদের পাবনা জেনারেল হাসাপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।  

বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি শীর্ষ সন্ত্রাসী তানজিব শেখকে গ্রেফতার করে পুলিশ। তার দেওয়া তথ্যমতে তার কাছে রাখা অস্ত্র উদ্ধারে জন্য রাতেই পাবনা সদরের দোগাছি ইউনিয়নের শিবরামপুর সুইচ গেট এলাকায় অস্ত্র উদ্ধারে অভিযানে যায় পুলিশ সদস্যরা। তখন আগে থেকে ওৎ পেতে থাকা তানজিবের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। তখন তানজিব পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলিবিদ্ধ হন। গুরুত্বর আহত অবস্থায় তানজিবকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত তানজিব শেখের নামে পাবনা সদর থানাতে একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুলাই ০৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa