ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

আন্তর্জাতিক

১৫ জুলাই পর্যন্ত ফ্লাইট বাতিল করলো টার্কিশ এয়ারলাইন্স 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৮ ০৫:১৭:২৯ এএম
১৫ জুলাই পর্যন্ত ফ্লাইট বাতিল করলো টার্কিশ এয়ারলাইন্স  ঢাকায় ১৫ জুলাই পর্যন্ত ফ্লাইট বাতিল করলো টার্কিশ এয়ারলাইন্স 

ঢাকা: ঢাকা-ইস্তাম্বুল রুটে ১৫ জুলাই পর্যন্ত ফ্লাইট সাময়িক বাতিল করেছে তুরস্কের জাতীয় পতাকাবাহী টার্কিশ এয়ারলাইন্স। মঙ্গলবার (৭ জুলাই) এ ঘোষণা দেয় সংস্থাটি।

 

বিমান সংস্থটি জানায়, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের সার্বিক পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে ঢাকা-ইস্তানবুল রুটে ১৫ জুলাই পর্যন্ত ফ্লাইট পরিচালনা স্থগিত করা হলো। যথাসময়ে এ রুটে ফ্লাইটের তথ্য জানিয়ে দেওয়া হবে।  

১৬ জুন নিষেধাজ্ঞা ওঠার পর ঢাকায় ফ্লাইট পরিচালনা করতে চেয়ে গত জুন মাসে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) কাছে আবেদন করে টার্কিশ এয়ারলাইন্স। বেবিচক ১ জুলাই থেকে বাংলাদেশে ফ্লাইট পরিচালনার অনুমতি দেয় টার্কিশ এয়ারলাইন্সকে। পরিকল্পনা অনুযায়ী ঢাকা-ইস্তাম্বুল রুটে ৩ জুলাই থেকে সপ্তাহে তিনটি করে ফ্লাইট চালু করার প্রস্তুতি সম্পন্ন করে কর্তৃপক্ষ। কিন্তু তুরস্কের সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের করোনা পরিস্থিতির আকস্মিকতার পুনর্বিবেচনায় জুলাই মাসের প্রথম দিকে যাত্রী পরিবহনে সাময়িক বিরতি প্রদানের নতুন নির্দেশনা দেওয়া হয়।

এতে ঢাকায় ৭ জুলাই পর্যন্ত ফ্লাইট বাতিল ঘোষণা করে সংস্থাটি। সেটা বাড়িয়ে মঙ্গলবার (৭ জুলাই) সংস্থাটি ঘোষণা দেয় যে, ১৫ জুলাই পর্যন্ত ঢাকা-ইস্তানবুল রুটে টার্কিশ এয়ারলাইন্সের যাত্রীবাহী ফ্লাইট বন্ধ থাকবে।  

পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত যাত্রীরা প্রশ্ন ও রিফান্ড আবেদন ০১৮৪৪০৫৯৯৬১ নম্বরে কল করে ও [email protected]  ঠিকানায় ই-মেইল পাঠানোর মাধ্যমে জানতে পারবেন।

বাংলাদেশ সময়: ০৫১৭ ঘণ্টা, জুলাই ০৮, ২০২০
টিএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa