ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

পাংশায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, জুলাই ৭, ২০২০
পাংশায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা উপজেলার পৌরসভা এলাকায় বিষ্ণপুর গ্রামে শাহ আলম মণ্ডল (৫৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। 

মঙ্গলবার (৭ জুলাই) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মণ্ডল ওই বিষ্ণপুর গ্রামের বাসিন্দা।

 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার (৬ জুলাই) বিকেলে বাড়ির অদূরের মাঠে শ্যালো ইঞ্জিনচালিত পাওয়ার টিলার নিয়ে যাচ্ছিলেন শাহ আলম মণ্ডল। সে সময় প্রতিবেশী কলিম উদ্দিনের পাটক্ষেত দিয়ে যাওয়ার সময় কিছু পাট নষ্ট হয়। এ নিয়ে কলিমের ছেলে সাইফুল ও সোলেমানসহ অন্যদের সঙ্গে মণ্ডলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা মণ্ডলকে পিটিয়ে আহত করেন। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।  

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বাংলানিউজকে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa