ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

মাগুরায় যুবকের রহস্যজনক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২০
মাগুরায় যুবকের রহস্যজনক মৃত্যু

মাগুরা: মাগুরা সদর উপজেলা আঠারোখাদা ইউনিয়নে অক্কুরপাড়া গ্রাম থেকে সুদীপ্ত কর্মকার ওরফে ধলা (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সকালে গ্রামে একটি রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

সুদীপ্ত অক্কুরপাড়া গ্রামের বরুণ কর্মকারের ছেলে। মৃতের পরিবারের অভিযোগ তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।  

জানা যায়, নিজ গ্রামেরই একটি মেয়ের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পক ছিল সুদীপ্তর। এরই জের ধরে প্রেমিকার পরিবারের সঙ্গে দ্বন্দ্বও চলছিল। ইতোমধ্যে মেয়েটির অন্যত্র বিয়ে ঠিক হয়। বিষয়টি নিয়ে হতাশায় ছিলেন সুদীপ্ত।  সোমবার (৬ জুলাই) রাতে সুদীপ্ত বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফেরেননি। মঙ্গলবার সকালে রাস্তার পাশ থেকে সুদীপ্তর মরদেহ উদ্ধার করা হয়।  

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এসময় মরদেহের পাশ থেকে পানির পট ও একটি ওষুধের বোতল পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন দেখে জানা যাবে এটি আত্মহত্যা না হত্যা।

তিনি জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন একজনকে আটকও করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa