ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

না’গঞ্জে র‍্যাবের অভিযানে ৫ কারখানা সিলগালা, ৫ জনকে সাজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ০৮:০৪:৩৩ পিএম
না’গঞ্জে র‍্যাবের অভিযানে ৫ কারখানা সিলগালা, ৫ জনকে সাজা না’গঞ্জে র‍্যাবের অভিযানে ৫ কারখানা সিলগালা, ৫ জনকে কারাদণ্ড দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে অনুমোদনবিহীন মশার কয়েল উৎপাদনের দায়ে পাঁচটি কারখানায় পাঁচজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেওয়া, কারখানা সিলগালা ও গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (৭ জুলাই) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

এর আগে দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জের বন্দর থানাধীন ধামগড় এলাকায় অবস্থিত সেবা করপোরেশন, শারমিন কেমিক্যাল, সাব্বির কেমিক্যাল ওয়ার্কস, বিবি এন্টারপ্রাইজ ও শাহেলা ট্রেডিং নামে পাঁচটি মশার কয়েল তৈরির কারখানায় বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে কারখানা চালানোর অপরাধে পাঁচজনকে হাতেনাতে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতাররা হলো- রফিকুল ইসলাম (৪০), আকাশ (২২), সাইদুর রহমান (২৩), টোকন সরকার (২৯) এবং সাইদুল ইসলাম (৩৯)। এসময় কারখানা পাঁচটি থেকে বিপুল পরিমাণ বিভিন্ন ব্র্যান্ডের কয়েল জব্দ করা হয়। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত এ অপরাধগুলো আমলে নেন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন। তার নির্দেশে কারখানাগুলোকে সিলগালা করা হয় এবং তিতাস গ্যাস কোম্পানি কর্তৃপক্ষ কারখানাগুলোর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa