ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় অটোচালক নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ৭, ২০২০
কুড়িগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় অটোচালক নিহত

কুড়িগ্রাম: কুড়িগ্রাম সদর উপজেলার ত্রিমোহনী এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় শাহ আলম (৪০) নামে ব্যাটারিচালিত অটোরিকশার এক চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। 

মঙ্গলবার (৭ জুলাই) সকালে কুড়িগ্রাম-রংপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য।

আহতরা হলেন- আয়েশা বেগম (৫০), তার ছেলে আতিকুর রহমান বুলেট (৩০), পুত্রবধূ নাসিমা রহমান লিলি (২৭) ও নাতনি নুপুর (৪)। আহতদের সবাইকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বাংলানিউজকে জানান, সকালে কাঠাঁলবাড়ী থেকে কুড়িগ্রাম শহরমুখী একটি অটোরিকশাকে রংপুরগামী একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে চালক ও একই পরিবারের চারজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক শাহ আলমের মৃত্যু হয়। তিনি কাঁঠালবাড়ী ইউনিয়নের তালুক কালোয়া গ্রামের ঘোপাটারি এলাকার নুরুল ইসলাম সরকারের ছেলে। তারা সবাই সকালে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে ঢাকা যাবার উদ্দেশে কুড়িগ্রাম আসচ্ছিলেন।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার রেদওয়ান ফেরদৌস সজিব বাংলানিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শাহ আলমের মৃত্যু হয়। এক শিশু ও দুই নারীসহ চারজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
এফইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।