ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মিরপুরে ভাড়াটিয়ার ছুরিকাঘাতে আরেক ভাড়াটিয়ার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২০
মিরপুরে ভাড়াটিয়ার ছুরিকাঘাতে আরেক ভাড়াটিয়ার মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মিরপুরে শেওড়াপাড়ায় ভাড়াটিয়াদের ঝগড়ার একপর্যায়ে ছুরিকাঘাতে রুবেল (২২) নামে এক ভাড়াটিয়ার মৃত্যু হয়েছে। পরিবারের লোকজন তাকে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোমবার (৬ জুলাই) দিনগত রাতে এ ঘটনাটি ঘটে। মঙ্গলবার (৭ জুলাই) এ বিষয়ে কথা হয় মিরপুর থানার (এসআই) আব্দুর রাজ্জাকের সঙ্গে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, ‘সরোয়ারদী হাসপাতালে থেকে রুবেলের মৃতদেহ উদ্ধার করা হয়। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। হত্যাকাণ্ডের বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ’

ভোলার বোরহানউদ্দিন উপজেলার ইদ্রিস পাটোয়ারীর সন্তান রুবেল মিয়া। বর্তমানে মিরপুর শেওড়াপাড়া বাড়ির নম্বর ৩৭৪/৩ দ্বিতীয় তলায় পরিবারের সঙ্গে থাকতেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

মৃতের বড় ভাই আকবর জানান, সোমবার রাত ১০টার দিকে শেওড়াপাড়া বাসার প্রতিবেশী ভাড়াটিয়াদের সঙ্গে নানা বিষয় ঝগড়ার একপর্যায়ে ভাড়াটিয়া নাজু এবং তার ভাইদের মারধর ও ছুরিকাঘাতে রুবেল প্রথমে আহত হয়। পরে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের পরিবারের লোকজন মামলা করার জন্য বর্তমানে থানায় অবস্থান করছেন।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
এজেডএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।