ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

করোনার উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে দুইজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ১০:৩৯:৩৩ এএম
করোনার উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে দুইজনের মৃত্যু

বরিশাল: করোনার উপসর্গ নিয়ে ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌ক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে দুইজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৬ টার দিকে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চরফাকাকাটা এলাকার ওয়াহউল্লাহ খান (৬২) শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এরআগে তিনি ৩ জুন দুপুর আড়াইটায় উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। তবে নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনা নেগেটিভ আসে।

এরআগে সোমবার (৬ জুলাই) দিনগত রাত ১টার দিকে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চরদিরাস এলাকার আলতাফ হোসেন (৬০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি সোমবার বেলা ১১ টা ১০ মিনিটে উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

এপর্যন্ত শেবাচিম হাসপাতালের করোনা ও আইসোলশন ওয়ার্ডে মোট ১১৯ জনের মৃত্যু হয়েছে। যারমধ্যে পজিটিভ ৪৫ জন।

অপরদিকে, বরিশাল জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু হওয়া ৩০ জনের মধ্যে বরিশাল নগরের ১২ জন এবং বাবুগঞ্জ উপজেলার ৫ জন বাসিন্দা রয়েছেন। এছাড়া বরিশাল জেলায় এ পর্যন্ত মোট ১ হাজার ৭৫৭ জনের করোনা শনাক্ত হয়েছে। যারমধ্যে মোট ৪৯২ জন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘন্টা, জুলাই ০৭, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa