ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নির্দেশনা মোতাবেক সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
নির্দেশনা মোতাবেক সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে

 

নাটোর: নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল বলেছেন, জননেত্রী শেখ হাসিনা তার মেধা ও মনন দিয়ে সবসময় দেশ ও দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার যোগ্য নেতৃত্বে বর্তমানে করোনা সংক্রমণ পরিস্থিতিও মোকাবিলা করছে সরকার। আশাকরি শিগগিরই বাংলাদেশের মানুষ করোনা মহামারি থেকে মুক্ত হবেন। তবে আমাদের সবাইকে সজাগ থেকে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সোমবার (০৬ জুলাই) দুপুরে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে অসহায় মানুষের মধ্যে বিনামূল্যে সরকারি টিন ও অনুদানের চেক এবং দুস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন, গাছের চারা ও নন-এমপিও শিক্ষক কর্মচারীদের মধ্যে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ এখন বিশ্বের মধ্যে রোল মডেল।

এই দেশকে এখন অনেকেই অনুসরণ করছে। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সব ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ থেকে দেশের উন্নয়নে কাজ করতে হবে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের কাছে সঠিকভাবে তুলে ধরতে হবে। দেশের জনগণই সব ক্ষমতার উৎস। তাই তাদের স্বার্থে সৌহার্দপূর্ণ আচরণ করতে হবে, সুখে দুঃখে তাদের পাশে দাঁড়াতে হবে।  

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, জেলা পরিষদ সদস্য রইস উদ্দিন রুবেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আলিম সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, পৌর আওয়ামী লীগ সভাপতি শরিফুল ইসলাম পিয়াশ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মী।  
অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল তার ঐচ্ছিক তহবিল থেকে ৫৬ হাজার টাকার চেক উপজেলার ১২ জন দুস্থ মানুষের হাতে তুলে দেন। উপজেলার ২৩ জন অসহায় মানুষকে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এক বান্ডিল করে ঢেউটিন এবং জনপ্রতি ৩ হাজার টাকার চেক দেওয়া হয়। অনুষ্ঠানে একটি ধর্মীয় প্রতিষ্ঠানের অনুকূলে ৩৫ হাজার টাকার চেক হস্তান্তর, ৩৩ জন দুস্থ নারীকে সেলাই মেশিন প্রদান, নন-এমপিও-১৪২ জন শিক্ষক কর্মচারীকে ৬ লাখ ৮০ হাজার টাকার চেক প্রদান ও বৃক্ষরোপণে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির মধ্যে সাড়ে ৪২ হাজার গাছের চারা বিতরণ করেন শিমুল।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।