ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

কিশোরগঞ্জে করোনা শনাক্ত বেড়ে ১৬৩১ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
কিশোরগঞ্জে করোনা শনাক্ত বেড়ে ১৬৩১ জন

কিশোরগঞ্জ: গত ২৪ ঘণ্টায় কিশোরগঞ্জে নতুন আরও ১৪ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ বেড়ে দাঁড়িয়েছে এক হাজার ৬৩১ জন।  

রোববার (০৫ জুলাই) দিনগত রাতে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান।

তিনি জানান, গত শুক্রবার (০৩ জুলাই), শনিবার (০৪ জুলাই) ও রোববার (০৫ জুলাই) সংগৃহীত নমুনা কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো ৯৪ জনের প্রতিবেদন পাওয়া গেছে।

 

এছাড়াও কোভিড-১৯ সেন্টিনেল সার্ভিসেস ইন বাংলাদেশ নামে জরিপ কার্যক্রমের আওতায় প্রাপ্ত নমুনার ১৩ জনের প্রতিবেদন পাওয়া গেছে। সবমিলিয়ে নতুন ১৪ জন ও পুরাতন রোগী (অন্য জেলার) একজনের কোভিড-১৯ পজিটিভ এবং ৯২ জনের নেগেটিভ এসেছে।

আক্রান্তদের ১৪ জনের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৭ জন, কটিয়াদী উপজেলায় ২ জন, ভৈরব উপজেলায় ২ জন, তাড়াইল উপজেলায় একজন, পাকুন্দিয়া উপজেলায় একজন ও বাজিতপুর উপজেলায় একজন রয়েছেন।

এনিয়ে জেলায় মোট এক হাজার ৬৩১ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছেন।  

এছাড়া রোববার (০৫ জুলাই) গত ২৪ ঘন্টায় ৪৮ জনসহ জেলায় মোট ১২৪৪ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়েছেন এবং ভৈরব উপজেলায় ২ জনসহ জেলায় সর্বমোট ২৬ জন করোনা পজিটিভ রোগী মারা গেছেন।  

বর্তমানে জেলার ৩৬১ জন ও অন্য জেলা হতে আগত একজনসহ মোট ৩৬২ জন করোনা পজিটিভ রোগী ও ১১ জন রোগী নেগেটিভ/সাসপেক্টটেড আইসোলেশনে রয়েছেন। এর মধ্যে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ৩ জন কোভিট-১৯ পজিটিভ রোগী ভর্তি আছেন। পাশাপাশি জেলায় ৩ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa