ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

যোগ দিয়েই কর্মব্যস্ত দিন রাজশাহী জেলা প্রশাসকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
যোগ দিয়েই কর্মব্যস্ত দিন রাজশাহী জেলা প্রশাসকের সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন জেলা প্রশাসক

রাজশাহী: নতুন কর্মস্থলে যোগ দিয়েছেন রাজশাহীর নতুন জেলা প্রশাসক (ডিসি) আবদুল জলিল।

রোববার (৫ জুলাই) তিনি প্রথম অফিস করেন। এর আগে সকালে তিনি বিদায়ী জেলা প্রশাসক মো. হামিদুল হকের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।

এরপর রোববার কর্মব্যস্ত দিন পার করেন নবাগত জেলা প্রশাসক।

রাজশাহী জেলা প্রশাসক হিসেবে অভিষিক্ত হওয়ার পর নবাগত রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যান।  

সেখানে তিনি রাজশাহী বিভাগীয় কমিশনার মো. হুমায়ুন কবীর খোন্দকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপর রোববার বিকেলে তিনি নগর ভবনে যান। সেখানে সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

মেয়রে সাথে সাক্ষাৎকালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান নয়া জেলা প্রশাসক আব্দুল জলিল। এরপর মেয়র তাকে স্বাগত জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময়ের পর রাজশাহীর মেয়রের সাথে করোনা উদ্ভূত পরিস্থিতি মোকাবিলা ও শক্ত প্রতিরোধ ব্যবস্থা গড়ে তোলাসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

মেয়রের সাথে মতবিনিময়কালে রাজশাহী শহরের পরিষ্কার-পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্যের ভূয়সী প্রশংসা করেন নতুন জেলা প্রশাসক আবদুল জলিল।

এ সময় সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আকতার জাহান, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পালসহ সিটি করপোরেশের বিভিন্ন শাখার ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa