ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

বাকেরগঞ্জে খালে নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
বাকেরগঞ্জে খালে নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রাঙ্গামাটিয়া নদী সংলগ্ন একটি খালের ত্রিমোহনা থেকে গোসল করতে গিয়ে ডুবে যাওয়া দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল।

উদ্ধার করা শিশুরা হলো-উপজেলার চরাদি ইউনিয়নের গোপালপুর গ্রামের সোহেল পালোয়ানের ছেলে শাকিম (৭) ও মামুন পালোয়ানের ছেলে জোবায়ের (৪)। শাকিম ও জোবায়ের সম্পর্কে চাচাতো ভাই।

রোববার (৫ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে শিশু দু’টির মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, শিশু দু’টি দুপুর ২টার দিকে শাকিম ও জোবায়ের তাদের দাদার সঙ্গে রাঙ্গামাটিয়া নদী সংলগ্ন একটি খালে গোসল যায়। খালের পাড়ে শিশু দু’টিকে রেখে দাদা ছাগলকে খাবার দিতে যায়। ফিরে এসে নাতিদের কোথাও না পেয়ে খালে খোঁজা শুরু করেন। এসময় ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

বরিশাল সদর নৌ ফায়ার স্টেশনের লিডার গিয়াস উদ্দিন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ডুবুরি গোলাম রাব্বি, জালাল উদ্দিন ও আবদুল্লাহকে নিয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছান। তারা বিকেল ৪টায় উদ্ধার অভিযান শুরু করেন এবং সন্ধ্যা পৌনে ৭টার দিকে শিশু দু’টির মরদেহ উদ্ধার করেন।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এমএস/কেএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa