ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

গাজীপুরে গোসলে নেমে নিখোঁজ তিন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
গাজীপুরে গোসলে নেমে নিখোঁজ তিন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী বাইমাইল এলাকায় গভীর খালে গোসল করতে নেমে নিখোঁজ তিন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে খালে গোসল করতে নেমে নিখোঁজ হন তারা।

মৃত তিন শিক্ষার্থী হলো-কোনাবাড়ী পূর্বপাড়া এলাকার কামরুল ইসলামের ছেলে সাব্বির (১৮), একই এলাকার কিতাব আলীর ছেলে স্বাধীন (১৯) ও শহিদুল ইসলামের ছেলে রনি (১৮)।

নিহতরা সম্পর্কে চাচাতো ভাই ও ভাগিনা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, দুপুর আড়াইটার দিকে বাইমাইল এলাকায় তুরাগ নদের একটি খালে ওই তিন শিক্ষার্থীসহ ১০ জন তরুণ গোসলে নামেন। গোসলের একপর্যায়ে পানির স্রোতে সুজন নামের এক তরুণ ডুবে যাচ্ছিল। এসময় সাব্বির ও রনি তাকে উদ্ধারের চেষ্টা করে তারাও ডুবে যেতে থাকে। পরে বিপ্লব, স্বাধীন, রানা ও আকাশ তাদের উদ্ধারের চেষ্টা করে। এসময় তাদের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে চারজনকে উদ্ধার করে। তবে রনি, সাব্বির ও স্বাধীন ডুবে যায়। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হলে তারা প্রায় দেড়ঘণ্টার চেষ্টায় সাব্বির, স্বাধীন ও রনির মরদেহ উদ্ধার করে।

স্থানীয় কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। পরে তারা ওই তিন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় ওই তিন শিক্ষার্থীকে মৃত অবস্থায় ২৫ ফুট গভীর থেকে উদ্ধার করা হয়েছে। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদ হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

** গাজীপুরে খালে গোসলে নেমে তিন শিক্ষার্থী নিখোঁজ

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa